ভিডিও

গোবিন্দগঞ্জে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের অত্যাচারে বিপাকে পরেছে কৃষক

টাকা দিলেই মেলে চুরি যাওয়া মিটার

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১০:০৩ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১০:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জে বৈদ্যুতিক মিটার চুরি চক্রের অত্যাচারে বিপাকে পড়েছে কৃষক ও সেচযন্ত্রের মালিকসহ বিদ্যুৎ গ্রাহকরা। চোরেরা মিটার চুরির পর সেখানে মোবাইলফোন নম্বরসহ চিরকুটে লিখে দিয়ে যাচ্ছে ‘টাকা দিলেই মিটার পাওয়া যাবে’। এ রকম ঘটনায় আতঙ্কে সাধারণ কৃষক, সেচপাম্প ও চাতাল মালিকসহ স্থানীয় বিদ্যুৎ গ্রাহকরা।

জানা যায়, উপজেলার হরিরামপুর, নাকাই, ফুলবাড়ী, গোবিন্দগঞ্জ পৌরসভার বেশ কিছু এলাকা থেকে গ্রাহকের বৈদ্যুতিক মিটার চুরির ঘটনা ঘটছে। ভুক্তভোগীরা চিরকুটে দেয়া নম্বরে যোগাযোগ করে  ফেরৎ পাচ্ছেন মিটার। তবে  নিরীহ ও অসচ্ছল ব্যক্তিরা টাকা দিতে না পারায় বিড়ম্বনায় পড়ছেন।

পৌরসভার শিববাড়ী এলাকার যমুনা অটোরাইস মিলের মালিক নিরাঞ্জন কুমার তার মিটার চুরি গেলে তিনি থানায় একটি সাধরণ ডাইিী করেন। এ ব্যাপাারে কোন ফলাফল না পেয়ে চোরের দেয়া নম্বরে ৫হাজার টাকা দিয়ে চুরি যাওয়া মিটারটি ফেরৎ পেয়েছেন।

একই রকম ঘটনার শিকার হয়েছেন হরিরামপুরের রফিক, জাহিদুল ও খলিল মিয়াসহ ওই এলাকার বেশ কয়েকজন কৃষক ও সেচপাম্প মালিক। তারা এই চোর চক্রের হাত রক্ষা পেতে প্রশাসনের কাছে  দ্রুত ব্যবস্থা গগ্রহণের দাবি জানিয়েছেন।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ  বলেন, মিটার চুরির ব্যাপারে বেশ কয়েকটি অভিযোগ পেয়েছি। পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। খুব দ্রুত এই চোর চক্রের সদস্যদের শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS